রংপুর বিভাগের শীতার্তদের জন্য আ.লীগের ৪৫ হাজার কম্বল হস্তান্তর

আন্দোলন ও জনসমর্থন দুটোতেই বিএনপির খরা চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার, ১১ জানুয়ারি দুপুরে নীলফামারীর সৈয়দপুর ফাউভ স্টার মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে যোগ দিতে বিমানবন্দরে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে জয়ের ব্যাপারে আওয়ামী লীগ আশাবাদি উল্লেখ করে এসময় তিনি আরও বলেন, নির্বাচনে ইভিএমসহ নির্বাচন কমিশনের সিদ্ধান্ত আওয়ামী লীগ মেনে নেবে। বিএনপি এনালগ বাংলাদেশ চায়, তারা ডিজিটাল বাংলাদেশ চায়না বলেই ইভিএম নিয়ে তাদের আপত্তি।

এসময় বাণিজ্য মন্ত্র টিপু মুনশী, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় তিনি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ কতৃক রংপুর বিভাগের আট জেলার জন্য ৪৫ হাজার কম্বল সংশ্লিষ্ট জেলার সভাপতি-সম্পাদকের হাতে তুলে দেন।

এর আগে সৈয়দপুর উপজেলার শীতার্ত দুঃস্থ তিন হাজার মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

জেএম/রাতদিন