রংপুর মহানগরীতে মশক নিধন কর্মসূচি উদ্বোধন, পরিচ্ছন্ন শহরের প্রতিশ্রুতি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর কর্মসূচির আওতায় দেশব্যাপী পরিচ্ছন্নতা কর্মক্রমের অংশ হিসেবে রংপুর মহানগরীতে পরিস্কার পরিচ্ছন্নতা ও মশক নিধন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার, ১৭ মার্চ দুপুরে নগরীর কেরামতিয়া জামে মসজিদ, শাপলা চত্ত্বর ও করঞ্জাই রোড এলাকার শ্যামা সুন্দরী খালে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। কর্মসূচী উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

এসময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমীন মিঞা, সচিব রাশেদুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন, প্যানেল মেয়র সামসুল হক, মাহামুদুর রহমান টিটু, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সেকেন্দার আলী, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মুনতাসির শামীম লাইকো, ফেরদৌসী বেগম, ২১নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবুর রহমান মঞ্জু, ৪নং ওয়ার্ড কাউন্সিলর হারাধন রায়, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর হারুন অর রশিদ, মনোয়ারা সুলতানা মলি

এছাড়াও ছিলেন ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মাহফুজার রহমান মাফু, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম দেওয়ানী, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলে এলাহী ফুলু, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর জাকারিয়া হোসেন শিপলু, ২২নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিজু, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মীর মোঃ জামাল উদ্দিন, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর নুরুন্নবী ফুৃলু, ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম ফুলু ও ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর মুক্তার হোসেন।

এর আগে নগরীর ডিসির মোড়ে বঙ্গবন্ধুর মূর‌্যালে পুষ্পমাল্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন ও মোনাজাত করা হয়। পরে রংপুর সিটি কর্পোরেশনে মুক্তিযুদ্ধ কর্ণার এর শুভ উদ্বোধন করা হয়।

জেএম/রাতদিন