রংপুর মেডিকেল ব্যবস্থাপনা কমিটির সভাপতির পদ সাদকে দেয়া সঠিক সিদ্ধান্ত: রাঙ্গাঁ

রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতির পদ থেকে মসিউর রহমান রাঙ্গাঁকে অব্যাহতি দিয়ে এরশাদপুত্র ও রংপুর সদর আসনের সংসদ সদস্য রাহগীর আল মাহি সাদ এরশাদকে নতুন সভাপতি হিসাবে নিয়োগ দেওয়া প্রসঙ্গে কথা বলেছেন বিরোধী দলীয় চীফ হুইপ।

মসিউর রহমান রাঙ্গাঁ বলেছেন, আমার স্থানে হুসেইন মুহম্মদ এরশাদের ছেলেকে দেওয়া সঠিক সিদ্ধান্ত হয়েছে।

একইভাবে তিনি বলেন, জাতীয় পার্টিতে মহাসচিবের তেমন কোনো দায়িত্ব নেই । মূলত দলের চেয়ারম্যান জিএম কাদের এসব দায়িত্ব পালন করেন। আমাকে দলের মহাসচিব পদ থেকে সরিয়ে দেবার বিষয়টি দলের গঠনতন্ত্র অনুযায়ী সঠিক সিদ্ধান্ত হয়েছে।

আজ বৃহস্পতিবার, ২৭ আগস্ট দুপুরে রংপুরের জেলা প্রশাসক আসিব আহসানের সাথে দেখা করতে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন রাঙ্গাঁ।

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">

এসময় তাঁর সাথে ছিলেন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক খতিবর রহমান, গঙ্গাচড়া উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, মহানগর যুব সংহতির সাধারণ সম্পাদক শান্তি কাদেরী, প্রচার সম্পাদক মুক্তি মাহমুদ, জেলা ছাত্রসমাজের আহবায়ক আরিফুল ইসলাম ও সদস্য সচিব সৈকত প্রমুখ।

প্রসঙ্গত রংপুর সদর আসনের সংসদ সদস্য হিসেবে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। তার মৃত্যুর পর গঙ্গাচড়ার সাংসদ মসিউর রহমান রাঙ্গাঁকে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসেবে মনোনয়ন দেওয়া হয়। তবে গতকাল বুধবার, ২৬ আগস্ট স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপ-সচিব ড. বিলকিস বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে সংসদ সদস্য রাহগীর আল মাহি সাদ এরশাদকে ওই পদে মনোনয়ন দেওয়া হয়।

এইচএ/রাতদিন