রংপুর হবে দৃষ্টিনন্দন নগরী, এজন্য নগরবাসীকে ধৈর্য্য ধরতে হবে: মেয়র

চলমান উন্নয়ন কার্যক্রম ঠিকঠাক ভাবে শেষ হলে আগামী দেড় বছরের মধ্যে রংপুর সিটি কর্পোরেশন (রসিক) এলাকার উন্নয়ন দৃশ্যমান হবে বলে জানিয়েছেন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

তিনি বলেন, নগরবাসীকে রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থা নিয়ে ভাবতে হবে না। প্রতিটি ওয়ার্ডের পাশাপাশি নগরীর প্রধান সমস্যাগুলো অধিক গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। টিমওয়ার্কের মাধ্যমে মহানগরীর দৃশ্য পরিবর্তন করাই আমাদের মূল উদ্দেশ্য।

আজ মঙ্গলবার, ১ সেপ্টেম্বর দুপুরে রংপুর নগরীর বাবুপাড়ায় আরসিসি ড্রেন নির্মাণ ও সড়ক সংস্কার কাজের উদ্বোধনকালে মেয়র এসব কথা বলেন।

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">

মেয়র বলেন, প্রধানমন্ত্রী রংপুরবাসীর জন্য আন্তরিক। তার সহযোগিতা ও আমাদের প্রচেষ্টায় রংপুর হবে দৃষ্টিনন্দন নগরী। এরজন্য নগরবাসীকে একটু ধৈর্য্য ধরতে হবে।

এসময় সেখানে ছিলেন রসিকের তত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন, সহকারি প্রকৌশলী আজম আলী, ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হারুন অর রশীদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ার সুলতানা মলি ও সাবেক কাউন্সিলর ইদ্রিস আলী প্রমুখ।

এবি/রাতদিন