রংপুর-৩ আসনে জাপার মনোনয়নে বিজয়ী হলে ‘জনসেবার সিস্টেম’ পাল্টাতে চান ইয়াসির

রংপুর মহানগর জাতীয় পার্টির (জাপা) সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব এস এম ইয়াসিরকে রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন দেওয়ার দাবিতে সমাবেশ ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে দাবি করা হয়, ঢাকা থেকে কিংবা আমেরিকা থেকে উড়ে এসে নেতা হোক কিংবা চামচামি করা নেতা এমন কাউকে উপ নির্বাচনে জাপার প্রার্থী হিসেবে চাইনা। আমরা সৎ নির্ভীক নিবেদিত পান সাহসী রংপুরের জনপ্রিয় নেতাকে প্রার্থী চাই।

রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে সোমবার. ৫ আগষ্ট অনুষ্ঠিত হয় সমাবেশ। পরে আয়োজিত সাংবাদিক সম্মেলনেও একই দাবি করা হয়। এরশাদের মৃত্যুতে আসনটি শূন্য হয়েছে।

সমাবেশে এস এম ইয়াসির বলেন, ‘দলের চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মশিউর রহমান রাঙ্গা আমাকে প্রার্থী হওয়ার কথা বলেছে। সে কারনে দলের নেতাকর্মীদের সাথে কথা বলে প্রার্থী হবার সিদ্ধান্ত নিয়েছি। দল মনোনয়ন দিলে আমি নির্বাচন করতে চাই।’

উপ-নির্বাচনে বিজয়ী হলে জনসেবার সিস্টেম বদলানোর প্রতিশ্রুতি দিয়েছেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসির।

রংপুর মহানগর জাপার সহ সভাপতি হাজি রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর জাপার যুগ্ন সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, শ্রমিক পার্টির সভাপতি রাজু আহাম্মেদ, সদর উপজেলা জাপার সদস্য সচিব মাসুদার রহমান মিলন, সিটি করপোরেশনের কাউন্সিলর হারুনর রশীদ, সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর হাসনা বানু,  নাসিমা বেগম সহ বিভিন্ন ওয়ার্ডের বেশ কয়েকজন কাউন্সিলর সহ একাধিক জাপা ও ছাত্র সমাজ নেতা।

এসময় ইয়াসির বলেন, ‘দলের চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মশিয়ার রহমান রাঙ্গা তাকে প্রার্থী হবার কথা জানয়েছে সে কারনে দলের নেতা কর্মীদের সাথে কথা বলে প্রার্থী হবার সিদ্ধান্ত নিয়েছি। দল মনোনয়ন দিলে আমি নির্বাচন করতে চাই।’

সমাবেশ শেষে সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন মহানগর জাপার যুগ্ন সাধারণ সম্পাদক লোকমান আহাম্মদ।  তিনি লিখিত বক্তব্যে উপ-নির্বাচনে এস এম ইয়াসির আহাম্মেদকে মনোনয়ন দেওয়ার জন্য দলের চেয়ারম্যান জিএম কাদের, সিনিয়র চেয়ারম্যান রওশন এরশাদ এবং মহাসচিব মশিয়ার রহমান রাঙ্গার প্রতি আহবান জানান।

এনএইচ/ রাতদিন