রংপুুুরের মানুষ চাইলে আগামী নির্বাচনে অংশগ্রহণ করব: বিদিশা

জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ বলেছেন, দলের বর্তমান চেয়ারম্যান কাউকে মানেন না। বর্তমানে জাতীয় পার্টির অবস্থা বিধ্বস্ত। মহান আল্লাহ পাক জানেন কিভাবে এই জাতীয় পার্টি ঠিক হবে। এখন দলের দায়িত্বে যিনি আছেন তিনি নিজেও নড়েচড়েন না। অঙ্গ সংগঠনের অবস্থাও ভঙ্গুর হয়ে গেছে। দলের কেউ জেলা উপজেলায় যায় না। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতার যে স্বপ্ন ছিলো তা ধ্বংসের পথে। এর আগেও আমি বলেছিলাম জাপা লাইফ সাপোর্টে। আজও বলছি দলের অবস্থা এখন বিধ্বস্ত।

আজ সোমবার, ২২ মার্চ বিকেলে রংপুরের পল্লীনিবাসে এরশাদের সমাধিতে পুস্পার্ঘ্য অর্পণ ও জিয়ারত শেষে সাংবাদিকদের বিদিশা এসব কথা বলেন।

জাতীয় পার্টির নেতারা সাবেক রাষ্ট্রপতির জন্মদিন ও মৃত্যুবার্ষিকী পালন করতে ব্যর্থ হয়েছেন দাবি করেন বিদিশা এরশাদ। তিনি বলেন, এরশাদের জন্মদিন উপলক্ষে যেভাবে অনুষ্ঠান করা উচিত ছিল, তা করা হয়নি। যারা এসব দায়িত্বে ছিলেন তারা দায়সারাভাবে দিবসটি পালন করেছেন। অথচ আমরা মাসব্যাপী কর্মসূচি পালন করছি।

তিনি আরও বলেন, আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে জাতীয় পার্টিকে নতুন করে গড়ে তুলতে চাই। সেই লক্ষে কাজও শুরু করেছি। তৃণমূল থেকে মাঠে নেমে কাজ করছি। এখানে ছেলে এরিককে নিয়ে কবর জিয়ারত করতে আসছি। কোনো পলিটিক্যাল ইস্যু নিয়ে আসা হয়নি।

বিদিশা এরশাদ অভিযোগ বলেন, বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের কাউকে মূল্যায়ন করেছেন না। কোন জোটকে প্রয়োজন বোধ মনে করেন না। নিজে যা ভাবেন তাই করেন। দলের কাউকেই মানেন না।

তিনি বলেন, রংপুুুরের মানুষ ও তৃণমূল চাইলে আমি আগামী নির্বাচনে অংশগ্রহণ করব। আমার নেতৃত্ব যদি সাধারণ মানুষ মেনে নেয় তাহলে আমি প্রস্তুত। আমরা জাতীয় পার্টিকে নতুন করে ঢেলে সাজাতে চাই। এসময় সামনের দিনে দলে কি ধরনের পরিবর্তন আসছে তা দেখার জন্য রংপুরবাসীকে অপেক্ষায় থাকতে বলেন বিদিশা এরশাদ।

এর আগে দুপুর একটার দিকে সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুরে পল্লীনিবাসে আসেন বিদিশা এরশাদ। তাঁর সঙ্গে জাতীয় পার্টির কোনো কেন্দ্রীয় এবং স্থানীয় নেতাকর্মীদের দেখা যায়নি।

এইচএ/রাতদিন

মতামত দিন