রাজিয়া মোস্তফার কম্বল পেল এক হাজার পরিবার

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দা রাজিয়া মোস্তফা অসহায় ও দরিদ্র শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছে।

বৃহস্পতিবার, ৪ফেব্রুয়ারি দুপুরে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা ৩টি ইউনিয়নের ১ হাজার দরিদ্র পরিবারের শীতার্তদের মাঝে কম্বল এ কম্বল বিতরণ করেন।

এ সময় সৈয়দা রাজিয়া মোস্তফা পক্ষে কম্বল বিতরণ পরিচালনা করেন আদিতমারী ডিগ্রী কলেজের শিক্ষক এটিএম ঈশা শাহিন, আদিতমারী সরকারী কলেজের অধ্যাপক আজিজুল ইসলাম, সিনিয়র সাংবাদিক তিতাস আলম, সমাজ সেবক মো: নুরন্নবী, রাশেদ খান মেনেনসহ অনেকেই।

কম্বল বিতরণকালে শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ পরিষদের মহাসচিব সৈয়দা রাজিয়া মোস্তফা মুঠোফোনের মাধ্যমে মাইকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শীতার্ত মানুষের পাশে থেকে কাজ করে যেতে নির্দেশ দিয়েছেন। তাই আমরা গরীব ও অসহায় পরিবারের পাশে থেকে এসব কম্বল বিতরণ করে যাচ্ছি। এই শীতে যেন একটি লোক কষ্টে না থাকে সেদিকে আমাদের লক্ষ আছে। আপনারা শুধু প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আর কোন গুজবে কান দিবেন না।

তিনি বলেন,আমরা যারা প্রধানমন্ত্রী সৈনিক আছি, তারা সাধ্যমত শীতবস্ত্র ক্রয় করে তা সাধারণ মানুষের মাঝে বিতরণ করছি। সরকারের পাশাপাশি বিত্তশালীদের উচিত তাদের সাহায্যে এগিয়ে আসলে এই শীতে শীতবস্ত্রের কারণে কেউ কষ্টে থাকবে না।

এনএ/রাতদিন

মতামত দিন