রিমান্ড শেষে দুই রংমিস্ত্রি কারাগারে, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই নির্মাণশ্রমিক

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার(ইউএনও) ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার নবীরুল ইসলাম ও সান্টু কুমারকে রিমান্ড শেষে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ। সাত দিনের রিমান্ড শেষে আজ শুক্রবার, ১১ সেপ্টেম্বর বিকালে তাদেরকে আদালতে উপস্থাপন করা হয়। তারা দুজনেই পেশায় রংমিস্ত্রি।

দিনাজপুর আদালত পুলিশ পরিদর্শক ইসরাইল হোসেন বলেন, ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তাকে হত্যাচেষ্টার আসামি সান্টু কুমার ও নবীরুল ইসলামকে রিমান্ড শেষে আদালতে উপস্থিত করা হয়। তাদের কারাগারে পাঠানো হয়েছে।

রিমান্ডে থাকা এই মামলার প্রধান আসামি আসাদুল ইসলামকে আগামীকাল আদালতে সোপর্দ করা হবে কিনা, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আসামি রিমান্ডে আছে, রিমান্ড শেষ হলেই চলে আসবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের ওসি ইমাম জাফর বলেন, আসামিদের সবার রিমান্ড এখনও শেষ হয়নি। রিমান্ডে যেসব তথ্য পাওয়া গেছে তদন্তের স্বার্থে তা বলা যাচ্ছে না। তবে রিমান্ড শেষে সব বিষয়ে জানানো হবে।

এদিকে ইউওএনও ওয়াহিদা খানমের ওপর হামলা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য মিনারুল ও হুমায়ন নামের দুই নির্মাণ শ্রমিককে আটক করেছে ডিবি পুলিশ।

আজ শুক্রবার, ১১ সেপ্টেম্বর সকালের দিকে উপজেলার নন্দনপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। তাদের বাড়ি ওই এলাকায়।

আটককৃতরা ঘোড়াঘাট উপজেলা পরিষদ চত্বরে নির্মাণাধীন মডেল মসজিদে শ্রমিকের কাজ করছেন। দিনাজপুর গোয়েন্দা কার্যালয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এইচএ/রাতদিন