লালমনিরহাটের সীমান্তে বিজিবি’র উদ্যোগে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ত্রাণ

লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের অর্থায়নে তিস্তা ব্যাটালিয়ন- ২ রংপুর (৬১ বিজিবি) ব্যাটালিয়নের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনাভাইরাসের প্রভাবে সীমান্তবর্তী এলাকায় কর্মহীন হয়ে পড়া ৩৫০ অসহায়, দুস্থ্য ও হতদরিদ্র পরিবারের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার, ১১ মে বেলা ১১ টায় পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নের রসুলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এবং হাতীবান্ধা উপজেলার সিংগীমারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ৩৫০ জন কর্মহীন ও গরীব অসহায়দের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

হাতীবান্ধা উপজেলার সিংগীমারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে ত্রান সামগ্রী বিতরণ করেন তিস্তা ব্যাটালিয়ন-২ , রংপুর (৬১ বিজিবি) ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মুজাহিদুল ইসলাম। এছাড়াও পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নের রসুলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ত্রান সামগ্রী বিতরণ করেন নবীনগর ক্যাম্পের কম্পানি কমান্ডার মো. বিল্লাল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন হাতীবান্ধা থানার ওসি মো. ওমর ফারুক , সিংগীমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনোয়ার হোসেন দুলু, বাউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ বসুনিয়া দুলাল।

এ সময় প্রত্যেক কে চাল , ডাল , সয়াবিন তেল , আটা , লবণসহ বিভিন্ন প্রকার খাদ্যসামগ্রী দেওয়া হয় ।

জেএম/রাতদিন