লালমনিরহাটে গুলিভর্তি ম্যাগজীন ‘হারিয়ে ফেলায়’ এসআই প্রত্যাহার

লালমনিরহাট সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) খালেকুজ্জামান বাদশাকে গুলিভর্তি ম্যাগাজিন ‘হারিয়ে ফেলায়’ প্রত্যাহার করা হয়েছে।

বুধবার, ২৭ জানুয়ারি দুপুরে লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, খালেকুজ্জামান বাদশাকে সদর থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

থানা সূত্রে জানা গেছে, গত সোমবার, ২৫ জানুয়ারি রাতে শহরের কলেজবাজার এলাকা থেকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করতে যান বাদশা। ওই সময় তাকে নিয়ে আসার সময় রবিউল ইসলাম নামের ওই আসামি এসআই খালেকুজ্জামান বাদশাকে ধাক্কা দিয়ে পালিয়ে যান। ওই সময় তার সঙ্গে থাকা আটটি গুলিভর্তি ম্যাগাজিন খুঁজে পাওয়া যায়নি।

এদিকে তিনি এ বিষয়টি সদর থানায় না জানিয়ে গোপন করেন। পরে আটটি গুলিভর্তি ম্যাগাজিন হারানোর বিষয়টি জানাজানি হলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানতে চাইলে আটটি গুলিভর্তি ম্যাগাজিন হারিয়ে যাওয়ার কথা বলেন তিনি।

এসআই খালেকুজ্জামান বাদশা বলেন, গ্রেপ্তার করতে গেলে আসামির সঙ্গে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এতেই আটটি গুলিভর্তি ম্যাগাজিন হারিয়ে যায়।

ওসি শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ম্যাগাজিন হারানোর বিষয়ে বাদশা সন্তোষজনক উত্তর দিতে না পারায় তার বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে ম্যাগাজিন উদ্ধারে পুলিশ চেষ্টা করছে।

এনএ/রাতদিন

মতামত দিন