লালমনিরহাটে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

লালমনিরহাটে জান্নাতী বেগম (২৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

বুধবার (০৭ অক্টোবর) দুপুরে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা বাজার সুটকি বন্দর এলাকায় নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

জান্নাতী বেগম তিস্তা সুটকি বন্দর এলাকার শাহজাহান আলীর দ্বিতীয় স্ত্রী এবং সদর উপজেলার কুলাঘাট এলাকার আব্দুল কাদেরের মেয়ে।

স্থানীয়রা জানান, শাহজাহান আলী প্রথম স্ত্রীকে তালাক দিয়ে জান্নাতী বেগমকে বিয়ে করেন। কিছুদিন পর আরও একটি বিয়ে করে দ্বিতীয় ও তৃতীয় স্ত্রীকে নিয়ে থাকতে শুরু করেন তিনি। এরপর থেকে প্রায় সময় জান্নাতীকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন শাহজাহান। মঙ্গলবার (০৬ অক্টোবর) রাতেও তাদের বাড়িতে মারামারির ঘটনা ঘটে বলে স্থানীয়রা দাবি করেন।

বুধবার (০৭ অক্টোবর) প্রতিবেশীরা জান্নাতীর ঘরে গিয়ে তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন নিহত জান্নাতীর স্বামী শাহজাহান আলী।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ মর্গে পাঠানো হচ্ছে। মর্গের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় আপাতত অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

এনএ/রাতদিন