লালমনিরহাটে চলন্ত বাসে যৌন হয়রানী, আটক সুপারভাইজার

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ঢাকাগামী ডিআর এন্টার প্রাইজ নামে একটি বাসে এক নারী যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই বাসের সুপারভাইজার বাবু মিয়াকে আটক করেছে পুলিশ।

বুধবার, ২৫ ডিসেম্বর দুপুরে আটককৃত সুপারভাইজার বাবু মিয়াকে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে বলে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক নিশ্চিত করেছেন। এর আগে  মঙ্গলবার, ২৪ ডিসেম্বর রাতে এ ঘটনায় হাতীবান্ধা থানায় একটি অভিযোগ করেন যৌন হয়রানীর শিকার ওই মেয়ের মা।

আটককৃত সুপারভাইজার বাবু মিয়া হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের মকবুল হোসনের ছেলে।

স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার ডি আর এন্টার প্রাইজের যাত্রী হয়ে ঢাকা থেকে বাড়ি ফিরছিল ওই মেয়ে। পথিমধ্যে তার পাশে বসা যাত্রী হাতীবান্ধা উপজেলার ভোটমারী এলাকায় নেমে যায়। তখন ওই বাসের সুপারভাইজার বাবু তার পাশে গিয়ে বসে এবং তার গায়ে হাত দিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করে।

এ সময় ওই বাসের অন্য যাত্রীরা দেখে ফেললে সুপাভাইজারকে মারধর করে এবং বাসটি ঘুন্টি এলাকায় এলে সুপারভাইজারকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় মঙ্গলবার রাতে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ দায়ের করেন যৌন হয়রানীর শিকার ওই মেয়ের মা।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত বাবু মিয়াকে আটক করে বুধবার দুপুরে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এনএ/রাতদিন