লালমনিরহাটে ২৫০ অসহায় পরিবার পেল খাদ্যসহায়তা

লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন ও গরীব-অসহায় ২৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (০৭ আগস্ট) রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন কলেজ প্রিফেক্ট ও আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এ টি এম ইফতেখার হোসেন মাসুদের উদ্যোগে ওই সংগঠনের স্বেচ্ছাসেবীরা অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, আলু , লবণসহ বিভিন্ন প্রকার খাদ্যসহায়তা দেওয়া হয়। এ সব খাদ্যসামগ্রী বিতরণ করা হয় রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের সংগৃহীত যাকাত ও সদকার অর্থ থেকে।

এ বিষয়ে রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন কলেজ প্রিফেক্ট ও লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ টি এম ইফতেখার হোসেন মাসুদ বলেন, ” দেশপ্রেমে উদ্বুদ্ধ প্রাক্তন ক্যাডেটবৃন্দ দেশের যে কোন প্রাকৃতিক দুর্যোগ ও মহামারীতে অসহায় মানুষের পাশে দাঁড়ান। অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। এই কঠিন দুঃসময়ে আমাদের সকল সামর্থ্য-বান নাগরিককে এগিয়ে আসা উচিত। ,

উল্লেখ্য ঃ- করোনাকালীন সময়ে আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন চার হাজারের অধিক অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন

মতামত দিন