লালমনিরহাটে ৩৬৫ ইয়াবাসহ ‘গুলিবিদ্ধ’ মাদক চোরাকারবারী গ্রেপ্তার

লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি পাকামাথা এলাকায় ৩৬৫ ইয়াবাসহ ‘ গুলিবিদ্ধ’ বাবুল মিয়া (৪৩) নামে এক চোরাকারবারীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ।

বৃহস্পতিবার, ৩১ অক্টোবর বেলা ১২ টার দিকে রাতদিন.নিউজকে এ তথ্য নিশ্চিত করেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন। গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এর আগে ভোরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়।

জানাগেছে, সদর উপজেলার পাকামাথা এলাকায় একদল মাদককারবারী মাদক নিয়ে বুড়িমারী-লালমনিরহাট মহাসড়কের দিকে যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালালে কালা বাবুলের লোকজন পুলিশের উপড় হামলা চালায় । পরে ৩৬৫ ইয়াবাসহ কালা বাবুলকে আটক করা হয়। এসময় কালা বাবুলকে ছিনিয়ে নেওয়া চেষ্টা করে আবারো হামলা চালালে পুলিশ তিন রাউন্ড রাবার বুলেটের গুলি ছুড়লে কালা বাবুলের দুই পায়ে লেগে আহত হন।

গুলিবিদ্ধ অবস্থায় কালা বাবুলকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় কনস্টবল আব্দুল ওহাব ও আসাদুজ্জামান আহত হয়েছেন।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন রাতদিন.নিউজকে আরো জানান, গ্রেপ্তার কালা বাবুলের বিরুদ্ধে বেশকয়টি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে সদর থানায় আরো একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি ওসি মকবুল হোসেন।

এনএ/রাতদিন