শাস্তিটা একটু বেশিই হয়ে গেছে: তথ্যমন্ত্রী

সাকিব আল হাসানের শাস্তি নিয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ তার ব্যক্তিগত অনুভূতি প্রকাশ করেছেন। তিনি বলেছেন, ক্রিকেটার সাকিব আল হাসানের শাস্তিটা একটু বেশিই হয়ে গেছে।

রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে গতকাল বুধবার, ৩০ অক্টোবর সন্ধ‌্যায় দলের প্রচার উপ-কমিটির বৈঠকের শুরুতে সাংবাদিকদের প্রশ্নের জবাব তিনি একথা বলেন।

প্রচার উপ-কমিটির সভাপতি ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, প্রচার উপ-কমিটির উপ-সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ কমিটির সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার দুর্নীতির কথা গোপন করে তার স্বাস্থ‌্য খারাপ বলে প্রচার করে বিএনপি জনগণের সহানুভূতি আদায়ের চেষ্টা করছে। বিএনপির রাজনীতি খালেদা জিয়ার স্বাস্থ‌্য নিয়েই আবর্তিত। বরাবরই তারা বেগম খালেদা জিয়ার স্বাস্থ‌্য নিয়ে অপরাজনীতি করে আসছে।

দেশে দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব‌্যাহত থাকবে কিনা, এমন প্রশ্নের জবাবে দলের প্রচার সম্পাদক বলেন, এ অভিযান যে অব‌্যাহত থাকবে, প্রধানমন্ত্রী তা মঙ্গলবার, ৩০ অক্টোবর বলেছেন। আমার মনে হয় না, এ ব‌্যাপারে আমার বাড়তি কিছু বলার প্রয়োজন আছে।

শান্ত/রাতদিন