সমাজকল্যাণমন্ত্রীর উপহার পৌঁছলো বাড়ি বাড়ি

লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার বিভিন্ন এলাকায় হোম কোয়ারেন্টিনে থাকাদের বাড়ি বাড়ি শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন স্থানীয় সাংসদ ও সমাজকলাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। দুই উপজেলার ১৫৬ জনের বাড়িতে আজ সোমবার, ৩০ মার্চ উপহারগুলো পৌঁছে দিয়েছে পুলিশ ও স্থানীয় প্রশাসন।

আদিতমারী ও কালীগঞ্জ উপজেলার মোট ১৫৬ জন হোম কোয়ারেন্টিনে আছেন। এসব মানুষ ভারতসহ বিভিন্ন দেশ থেকে এসেছিলেন। স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মেনে তারা হোম কোয়ারেন্টিনে আছেন। বাড়িতে অবস্থান করা এসব মানুষের জন্য ফলমূল, স্যানিটাইজারসহ নানা উপহার সামগ্রী বাক্সবন্দি করে মন্ত্রীর নির্দেশে সেগুলো ওইসব বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে।

গতকাল সকালে আদিতমারীর ভাদাই ইউনিয়নের আরাজি দেওডোবা গ্রামের নবীর হোসেনের বাড়িতে গিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন। এসময় সেখানে ছিলেন ওসি সাইফুল ইসলাম, ভাদাই ইউনিয়নের চেয়ারম্যান রোকনুজ্জামান রোকন, আদিতমারী প্রেসক্লাবের সভাপতি ফরহাদ আলম সুমন ও সাধারণ সম্পাদক সুলতান হোসেন। ওই উপজেলায় মোট ২২ পরিবারের বাড়িতে উপহার পাঠানো হয়েছে।

ইউএনও মুহাম্মদ মনসুর উদ্দিন বলেন, সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ হোম কোয়ান্টামে থাকাদের শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন। স্থানীয় প্রশাসন সেগুলো সবার কাছে পৌঁছে দিয়েছে।

এদিকে কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারমান মাহবুবুজ্জামান আহমেদ, ইউএনও রবিউল হাসান ও ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন মন্ত্রীর পাঠানো শুভেচ্ছা উপহার কালীগঞ্জ উপজেলায় হোম কোয়ারেন্টিনে থাকা ১৩৪ জনের বাড়িতে পৌঁছে দিয়েছেন।

এবি/রাতদিন