সাংসদ রাবেয়া আলীমের উদ্যোগে সৈয়দপুরে দেড়শ’ পরিবারে খাদ্য সহায়তা

নীলফামারীর সৈয়দপুরে হিন্দু সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম। চলমান বৈশ্বিক করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন অসহায়, গরীব ও দুস্থ দেড় শত পরিবারের মাঝে এসময় খাদ্য সহায়তা দেয়া হয়।

শুক্রবার, ২৯ মে সকালে শহরের শহীদ তুলশীরাম সড়কের হীরা লাল ঠাকুরবাড়ী কেন্দ্রীয় মন্দির চত্বরে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম নিজে উপস্থিত থেকে অসহায় দুস্থদের হাতে ওই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর হিন্দু কল্যাণ সমিতির সভাপতি ও নীলফামারী জজ কোর্টের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট তুষার কান্তি রায়, সৈয়দপুর পূজা উদযাপন কমিটির সভাপতি বিশিষ্ট শিল্পপতি রাজ কুমার পোদ্দার রাজু, আওয়ামী লীগ নেতা এ, কে, এম রাশেদুজ্জামান রাশেদ প্রমূখ।

এ সময় সৈয়দপুর হিন্দু কল্যাণ সমিতির উপদেষ্টা জগলাল দাস, সৈয়দপুর হিন্দু কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী সুমিত কুমার আগরওয়ালা নিক্কি ও মুন্না দাস।

খাদ্য সামগ্রীর মধ্যে চাল, ডাল, আলুসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় সামগ্রী প্রদান করা হয়।

জেএম