সাদ এরশাদের খাদ্যসহায়তা অব্যাহত, স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান

করোনার সংক্রমণ রোধে রংপুরবাসীকে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি ওরফে সাদ এরশাদ।

শুক্রবার, ১৫ মে বিকেলে রংপুর নগরীর তাজহাট আশরতপুর এরশাদনগর এলাকায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণকালে তিনি এই আহ্বান জানান।

এসময় সাদ এরশাদ বলেন, আমি করোনায় আতঙ্কিত নই, বরং সচেতন ও সতর্ক। শুধু আপনাদের জন্য জীবনের ঝুঁকি নিয়ে বাইরে আছি। এই ভাইরাসের বিস্তার রোধে আমাদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মানার চেষ্টা করুন, এতে নিজের ও পরিবারের সদস্যরা সুস্থ থাকবে।

পরে তিনি এরশাদনগরে নুরানী হাফিজিয়া মাদরাসা মাঠে অসহায় কর্মহীন ৫০০ পরিবাররের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় তাঁর স্ত্রী মাহিমা এরশাদ তাকে সহযোগিতা করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে তাজহাট মেট্রোপলিটন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফি, ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রহমতুল্লাহ বাবলা, ২৮ নম্বর ওয়ার্ড জাতীয় পাটির সভাপতি হযরত আলী মন্ডল, সাধারণ সম্পাদক সৈয়দ মঈন উদ্দিন আহমেদ টিটুসহ স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চলমান করোনা পরিস্থিতিতে তৃতীয় দফায় দশ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের অংশ হিসেবে অটিজম শিশুর পরিবার ও হতদরিদ্রদের মাঝে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন এমপি সাদ এরশাদ।

জেএম/রাতদিন