সারাদেশের মতো রংপুরের জন্যও প্রধানমন্ত্রী আন্তরিক : এলজিআরডি মন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী সবই করবেন। সারাদেশের মতো রংপুরের জন্যও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক।

শনিবার, ৬ জুলাই রংপুরে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তাজুল ইসলাম বলেন, সমবায় একটি সুপরিকল্পিত আর্থিক কর্মসূচী। ঋণ প্রদান কর্মসূচীর মাধ্যমে রংপুর অঞ্চলের অর্থনৈতিক উন্নয়নে, বিশেষ করে কৃষিতে স্বর্নিভরতা অর্জন, ক্ষুদ্র ও কুটির শিল্পের বিকাশ ছাড়াও পেশাজীবী শ্রেণীর জীবনযাত্রার মানোন্নয়নে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে আসছে।’

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">

রংপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান বাবু তুষার কান্তি মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য ও সচিব কামাল উদ্দিন তালুকদার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ব্যাংকের ব্যবস্থাপনা পর্ষদের সহ-সভাপতি সরোয়ার আলম মুকুল, পরিচালক আলী রেজা মো. সাকের, আমিনুর রহমান, বাবলু মিয়া, ইঞ্জিনিয়ার শাহাদত হোসেন ও পরিচালক আবু সাদাৎ হোসেন শাওন প্রমুখ।

এবি/রাতদিন