সেলফিবাজি না করে দেশ ও দলের জন্য রাজনীতি করুন: রংপুরে আল মাহমুদ স্বপন

বাংলাদেশ আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, সেলফিবাজি রাজনীতি না করে দেশ ও দলের জন্য রাজনীতি করুন।

তিনি বলেন, ‘সেলফিবাজি করে কখনও রাজনীতি হবে না। দলের সাথে থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে এবং বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুসরণ করে কাজ করতে হবে। সাধারণ মানুষের সাথে ও পাশে থেকে রাজনৈতিক কর্মী হিসেবে নিজেকে প্রমাণ দিতে হবে’।

আজ শুক্রবার, ১৬ অক্টোবর সন্ধ্যায় রংপুর সার্কিট হাউসে দলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এস কথা বলেন।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন আরও বলেন, ‘ত্যাগী, স্বচ্ছ এবং সাবেক ছাত্রনেতাদের মূল্যায়ন করতে হবে। তাদেরকে কমিটিতে জায়গা দিতে হবে। যেসব উপজেলা, ইউনিয়ন ও থানায় পূর্ণাঙ্গ কমিটি হয়নি, তা দ্রæত সময়ের মধ্যে ঘোষণা করতে হবে। কোথাও বিভেদ রাখা যাবেনা। সকলকে ঐক্যবদ্ধ থেকে দল ও দেশের উন্নয়নে ভূমিকা রাখতে হবে’।

পৃথকভাবে রংপুর জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী।

সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সফি ও সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল প্রমুখ।

এইচএ/রাতদিন