সৈয়দপুরে উপনির্বাচন, ৬ প্রার্থীর মনোনয়ন জমা

নীলফামারীর সৈয়দপুর উপজেলার ১ নং কামারপুকুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদের জন্য উপনির্বাচনে ৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র পত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার, ৩ ডিসেম্বর ওই ৬ প্রার্থীি মনোনয়নপত্র জমা দেন।

এদিন প্রার্থীরা সাধারণ সদস্য পদে রিটার্নিং অফিসার ও সৈয়দপুর উপজেলা  নির্বাচন কর্মকর্তা মো. রবিউল আলমের কাছে এসব মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন মো. আমিনুল ইসলাম, মো. ফারুক হোসেন, মো. মোতাহারুল ইসলাম, মো. মোস্তফা হোসেন, মো. রাজু হোসেন সরকার ও মো. হাসানুল হক। মনোনয়নপত্র জমা দেয়ার সময় প্রার্থীদের সাথে তাদের কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

এর আগে গত ২৪ নভেম্বর সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. রবিউল আলম কামারপুকুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের জন্য উপনির্বাচনের তফশিল ঘোষণা করেন।

ঘোষিত তফশিল অনুযায়ী মঙ্গলবার ছিল প্রার্থীদের মনোনয়নপত্র জমাদানের শেষ দিন। আর আগামী ৬ ডিসেম্বর প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই, ১২ ডিসেম্বর প্রত্যাহার, ১৩ ডিসেম্বর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ৩০ ডিসেম্বর।

উল্লেখ্য, সৈয়দপুর উপজেলার ১ নং কামারপুকুর ইউনিয়ন পরিষদের তিন নম্বর ওয়ার্ডের সদস্য আইনুল হক গেল ২২ আগষ্ট মৃত্যুবরণ করলে সদস্য পদটি শূন্য হয়।

এনএইচ/রাতদিন