সৈয়দপুরে ডেঙ্গু সচেতনতা বৃদ্ধিতে মানব কল্যাণ যুব সামাজিক সংগঠনের পথসভা

নীলফামারীর সৈয়দপুরে মানব কল্যাণ যুব সামাজিক সংগঠনের উদ্যোগে ডেঙ্গু সচেতনতা ও পরিচ্ছন্নতা অভিযানের অংশ হিসেবে র‌্যালি ও পথসভা করা হয়। পথসভায় পরিচ্ছন্নতা রক্ষায় করনীয় সম্পর্কে অবহিত করা হয়।

আজ শনিবার, ১৭ আগস্ট উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে গুরুত্বপূর্ণ সড়কে এই র‌্যালি ও কয়েকটি পৃথক স্থানে পথসভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক মো. লানচু হাসান চৌধুরী এবং বিশেষ অতিথি ছিলেন মো. রবিউল ফরহাদ রূপক ।

মাবন কল্যান যুব সামাজিক সংগঠনের সভাপতি ও রিসার্চ ইনিশিয়েটিভস বাংলাদেশ (রিইব) এর ফিল্ড ফ্যাসিলিটেটর মো. রতন সরকারের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। অন্যান্য যাযরা বক্তব্য রাখেন তারা হলেন সংগঠনের  সাধারণ সম্পাদক মো. আবু  তাহের, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রউফ, কোষাধ্যক্ষ মো. আতাউর রহমান প্রমূখ।

এর আগে সচেতনতামূলক র‌্যালিটি ওই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের কালারভিটা বাজার থেকে শুরু  হয়ে দক্ষিন বড়বাড়ী  এলাকা পর্যন্ত প্রদক্ষিণ করে। এ সময় নিজামের চৌপুথী, সাতপাই মুচির হাট ও কালারভিটাবাজারে ডেঙ্গু বিষয়ে সচেতনতায় পৃথক পৃথক পথসভা  অনুষ্ঠিত হয়।

জেএম/রাতদিন