সৈয়দপুরে বাজার ব্যবস্থাপনা বিষয়ক ফলোআপ কর্মশালা অনুষ্ঠিত

বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের ‘স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রামের (প্রোগ্রেস)’ উদ্যোগে বাজার ব্যবস্থাপনা কমিটির শক্তিশালীকরণে ফলোআপ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে নীলফামারীর সৈয়দপুরে। ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে এই কর্মশালার আয়োজন করা হয়।

বুধবার, ১৩ নভেম্বর সৈয়দপুর উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস. এম. গোলাম কিবরিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, শাহ্জালাল ইসলামী ব্যাংক লিঃ সৈয়দপুর শাখার ব্যবস্থাপক আলহাজ্ব মো. করিমুল্ল্যাহ্ ও সৈয়দপুর ব্যবসায়ী সমিতির হাজী মনজুরুল ইসলাম।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি সৈয়দপুর জেলা শাখার সভাপতি ও সৈয়দপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর  মো. এরশাদ হোসেন পাপ্পু।

কর্মশালার শুরুতেই স্বাগত বক্তব্য দেন ব্র্যাকের স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রামের  (প্রোগ্রেস) এর ফিল্ড টেকনিক্যাল অফিসার মো. আব্দুল মান্নান।

উদ্বোধনী অনুষ্ঠানটি সালনা করেন ‘স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রামের (প্রোগ্রেস) ফিল্ড টেকনিক্যাল অফিসার  মো. ফয়সালুল আলম।

এ ফলোআপ কর্মশালায় বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি, সৈয়দপুর উপজেলা মোটরসাইকেল রিপিয়ারিং মালিক সমিতির, সৈয়দপুর উপজেলা বাজার সমিতি , হালকা প্রকৌশলী মালিক সদস্যবৃন্দ এবং ওয়ার্কাররা অংশ নেন।

এনএইচ/রাতদিন