সৈয়দপুরে শিক্ষক আজিজুল ইসলামের ইন্তেকাল

নীলফামারীর সৈয়দপুরে হাজারীহাট স্কুল ও কলেজের সহকারি প্রধান শিক্ষক আজিজুল ইসলাম আজ বৃহস্পতিবার সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। তিনি বেশ কিছু দিন যাবৎ দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে ভুগছিলেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্যক আত্মীয়-স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার, ৪ জুলাই মরহুমের কর্মস্থল হাজারীহাট স্কুল ও কলেজ মাঠে বাদ জোহর তাঁর প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে বাদ আছর উপজেলার ৫ নম্বর খাতামধুপুর ইউনিয়নের নাওয়াপাড়ায় দ্বিতীয় জানাজার নামাজ শেষে তাঁর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে স্থানীয় সাবেক সাংসদ আলহাজ্ব মো. শওকত চৌধুরী, নীলফামারী জেলা পরিষদ সদস্য মো. শামীম চৌধুরী, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন আলহাজ্ব ডা. মো. শরীফুল আলম চৌধুরী খাতামধুপুর ইউপি চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী, হাজারীহাট স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মনসুর আলী চৌধুরী ও অধ্যক্ষ মো. লুৎফর রহমান শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। 

প্রসঙ্গত, মরহুম আজিজুল ইসলাম ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব মো. আজমল হোসেনের ছোট ভাই।

এনএইচ/ রাতদিন