সৈয়দপুর চৌমুহনী বাজারে আবারও চুরি

নীলফামারীর সৈয়দপুর শহরের উপকন্ঠে চৌমুহনীবাজারে একটি দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এতে দোকানের সার্টারের কড়া ভেঙ্গে কম্পিউটারের মনিটর ও কম্পিউটারের মূল্যমান যন্ত্রাংশসহ  প্রায় ২ লাখ টাকার মালামাল নিয়ে যায়। এর কিছুদিন আগেও ওই বাজারে চুরির ঘটনা ঘটে।

শুক্রবার, ২২ নভেম্বর গভীর রাতে সৈয়দপুর-পাবর্তীপুর আঞ্চলিক মহাসড়কে চৌমুহনী বাজার ব্রীজের দক্ষিণ পাশের তাসনিয়া কম্পিউটার সার্ভিসিং এন্ড ভ্যারাইটিস্ ষ্টোরে চুরির ঘটনাটি ঘটে।

এ ঘটনায় চৌমুহনীবাজারের ব্যবসায়ীদের মধ্যে চরম আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

চুরি যাওয়া দোকানের স্বত্তাধিকার মো. বাচ্চু মিয়া জানান, ঘটনার দিন রাত আনুমানিক ৮ টার দিকে তিনি প্রতিদিনের মতো তাঁর ব্যবসা প্রতিষ্ঠানটি বন্ধ করে বাড়িতে যান। সকালে যথারীতি দোকান খুলতে এসে দেখেন একটি সার্টারের কড়া ভাঙ্গা।

পরে দোকানের ভিতরে ঢুকে দেখতে পান একটি কম্পিউটারের মনিটর, কম্পিউটারের বিভিন্ন মূল্যমান যন্ত্রাংশ ও ভ্যারাইটিস স্টোরের কসমেটিক মালামালসহ অন্যান্য পণ্যসামগ্রী চুরি করে নিয়ে গেছে। চুরি যাওয়া মালামালের আনুমানিক মূল্য দুই লাখ টাকা বলে জানান তিনি।

এর বেশ কয়েকদিন আগেও বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমুহনীবাজারে কয়েকটি দোকানে চুরি ঘটনা ঘটে। এ সব চুরির ঘটনায় চৌমুহনীবাজারের ব্যবসায়ীরা চুরির আতঙ্কে ভুগছেন।

তাসনিয়া কম্পিউটার এন্ড ভ্যারাইটিস্ স্টোরে চুরির খবর পেয়ে বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী ও ইউনিয়নের চার নম্বর ওয়ার্ড সদস্য মো. রফিকুল ইসলাম শনিবার, ২৩ নভেম্বর সকালে চুরি যাওয়া দোকান পরিদর্শন করেছেন।

এ চুরির ঘটনায় দোকানের মালিক মো. বাচ্চু মিয়া শনিবার সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

এনএইচ/রাতদিন