সৈয়দপুরে এনজিও কর্মকর্তার স্ত্রীর আত্মহত্যা

নীলফামারীর সৈয়দপুরে দুই সন্তানের জননী এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। রুমা (২৮) নামের ওই গৃহবধু স্বামীর ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

গত রোববার, ১৯ এপ্রিল সন্ধ্যায় উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাষকান্দর শাহ্পাড়ার স্বামীর বাড়ি থেকে ওই মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা গেছে, ঘটনার দিন গত রোববার সন্ধ্যায় তুচ্ছ বিষয় নিয়ে স্বামী মশিউর রহমানের সাথে তার মনোমালিন্য হয়। এতে স্বামী মশিউর রহমানের ওপর ক্ষিপ্ত গৃহবধূ রুমা অভিমান করে পরিবারের সকলের অজান্তে তার শোয়ার ঘরে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগায়।

কিছুক্ষণ পর পরিবারের সদস্যরা তার গলায় ফাঁস লাগানোর ঘটনাটি টের পায়। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু ঘটে।

রাতে খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুর রহিম ঘটনাস্থলে যান। পরে গৃহবধূ রুমার মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে থানায় নিয়ে আসেন।

আজ সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মৃতের মরদেহ নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

গৃহবধূর স্বামী মশিউর রহমান একজন এনজিও কর্মকর্তা। তাদের দুই পুত্র রফিকুল ইসলাম রেয়ন (৭) ও মোনাল মোরসালিন লোহান (২)।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান বলেন, এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। আর মৃত্যুর সঠিক কারণ জানতে মৃতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পরই তাঁর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

জেএম/রাতদিন