সৈয়দপুরে কর্মহীনদের মাঝে রিক্সা বিতরণ

নীলফামারীর সৈয়দপুরে গরীব কর্মহীনদের স্থায়ী কর্মসংস্থানের লক্ষ্যে নতুন তিনটি রিকশা বিতরণ করা হয়েছে। শুক্রবার, ৭ আগষ্ট বিকেলে সৈয়দপুরের অরাজনৈতিক সামাজিক সংগঠন প্রত্যাশা ’৮৬ এর উদ্যোগে ওই রিকশাগুলো বিতরণ করা হয়।

শহরের সাহেবপাড়ার সামশুল হক মেমোরিয়াল একাডেমি চত্বরে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ এবং বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম।

অনুষ্ঠানের সভাপতিত্ব্ করেন প্রত্যাশা ’৮৬ এর সভাপতি ও নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মো. মাহবুব জামিল।

অনুষ্ঠানে প্রত্যাশা ‘৮৬ এর সহ-সভাপতি কৃষিবিদ এম এ মুবিন সরকার, সাধারণ সম্পাদক কৃষিবিদ করিম উদ্দিন, প্রকল্প উদ্যোক্তা প্রভাষক মো. আব্দুর রাজ্জাক, কল্যাণ তহবিল উপকমিটি আহ্বায়ক মোহাম্মদ মমতাজ, কোষাধ্যক্ষ নাসিম উদ্দিন, সদস্য টিকেনজিৎ রায় মীরু, প্রকৌশলী মো.মোর্শেদুল ইসলাম, আব্দুল আউয়াল, আনিসুর রাহমান, সফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, প্রত্যাশা ’৮৬ হচ্ছে সৈয়দপুরের একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। এর সদস্যরা নীলফামারীর সৈয়দপুর সরকারি কারিগরী মহাবিদ্যালয়সহ শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১৯৮৬ সালে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় উত্তীর্ণ হওয়া শিক্ষার্থী। পরবর্তীতে তারা দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে উচ্চ শিক্ষা গ্রহণ করে দেশ-বিদেশে বিভিন্ন প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত রয়েছেন।

এবি/রাতদিন