সৈয়দপুরে ক্যান্ট.পাবলিক কলেজ এ্যালামনাই টি ২০ ক্রিকেট প্রিমিয়ার লীগ শুরু

নীলফামারীর সৈয়দপুরে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এলামনাই টি ২০ ক্রিকেট প্রিমিয়ার লীগ শুরু হয়েছে। সৈয়দপুর কান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এলামনাই এসোসিয়েশন এই লীগের আয়োজন করে।

বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারি কলেজের খেলার মাঠে এই ক্রিকেট লীগের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

শিক্ষা প্রতিষ্ঠানটির উপাধ্যক্ষ (কলেজ) মো. আক্কাছ আলী সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লীগের শুভ উদ্বোধন করেন।

এ সময় সৈয়দপুর কান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এল্যামনাই এসোসিয়েশনের সভাপতি ও ক্রিকেট লীগ কমিটির আহ্বায়ক মো. সামিউর রহমান সামু, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, স্পোর্টস সেক্রেটারী ও লীগ কমিটির যুগ্ম আহবায়ক মো. শাবাহাত আলী সাব্বুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এছাড়াও লীগের উদ্বোধনী অনুষ্ঠানের সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের যুক্তি বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক খোন্দকার আব্দুল আলিম, সৈয়দপুর কান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এল্যামনাই এসোসিয়েশনের আবুল কালাম আজাদ, আব্দুর রাজ্জাক প্রমূখ উপস্থিত ছিলেন।

লীগ পদ্ধতি আয়োজিত এ টুর্নামেন্টে এলামনাই এসোসিয়েশনের সদস্য এবং প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত ছয়টি ক্রিকেট দল অংশ নিচ্ছে। ‘এ’ এবং ‘বি’ দুইটি গ্রুপে অনুষ্ঠিত এ ক্রিকেট লীগে অংশগ্রহনকারী দলগুলো হচ্ছে, মাইন্ড ওয়েল সুপার, নাইট রাইডার্স, মনা পাগলা, ফিনিক্স, বুলডোজার এবং দ্য কিংস্।

বৃহস্পতিবার প্রথম দিনের তিন খেলার মধ্যে ‘এ’ গ্রুপের দুটি এবং ‘বি’ গ্রুপের একটি খেলা অনুষ্ঠিত হয়।  খেলায় অ্যাম্পারের দায়িত্ব পালন করেন অসিম কুমার সরকার, মুজাহিদ, মোক্তার সিদ্দিকী, মো. নাসিম মো. শাহনাওয়াজ, জন ও সাজ্জাদ।

এনএস/রাতদিন