সৈয়দপুরে চালককে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই, গুরুতর আহত আরও ২

নীলফামারীর সৈয়দপুরে মোটরসাইকেল চালককে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গুরুতর আহত ওই মটরসাইকেল চালক রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার, ৩০ অক্টোবর দিনগত গভীর রাতে সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের মৌয়াবাড়ী বিলের সন্নিকটে ওই মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আহত আবু বক্কর সিদ্দিক (২৭) উপজেলার খাতামধুপুর ইউনিয়নের খালিশা দর্জিপাড়ার ব্যবসায়ী আলী হোসেনের ছেলে

জানা গেছে, গত শনিবার তিনি তিনি ব্যক্তিগত কাজে নয়ন (২৫) ও নিশাদকে (২২) সঙ্গে নিয়ে রংপুরের তারাগঞ্জহাট যান। রাত আনুমানিক ১২টার দিকে সেখান থেকে মোটরসাইকেলে করে খালিশা দর্জিপাড়ার বাড়িতে ফিরছিলেন।

এ সময় তারা তারাগঞ্জ – ঢেলাপীর উপজেলা সড়কের মৌয়াবাড়ী বিলের সন্নিকটে পৌঁছলে মুখোশপড়া ১২/১৩ জনের একদল দুর্বৃত্ত সড়কে রশি দিয়ে বেরিকেড দিয়ে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে।

দুর্বৃত্তরা মোটরসাইকেল চালক ও দুই আরোহীকে বেদম মারপিট ও ধাঁরালো অস্ত্র দিয়ে গুরুতর জখম করে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়।

আহতদের আর্তচিৎকারে আশপাশের লোকজন দ্রুত ছুঁটে এসে তাদেরকে উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এর মধ্যে চালক আবু বক্করকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

অপর আহত নয়ন ও নিশাদকে তারাগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

আজ রোববার সৈয়দপুর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) ইন্দ্র মোহন রায়, মোটরসাইকেল ছিনতাই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনাটি গুরুত্বসহকারে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।