সৈয়দপুরে ট্রাক থেকে ১৮৭ বোতল ফেন্সিডিল উদ্ধার, চালক গ্রেপ্তার

নীলফামারীর সৈয়দপুরে একটি ট্রাক থেকে ১৮৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার, ২০ আগস্ট রাতে শহরের প্রাণকেন্দ্র বঙ্গবন্ধু চত্বর থেকে ওই ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় ট্রাক চালক মো. সামিনুর রহমানকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) লক্ষèী নারায়ণ বর্মণের নেতৃত্বে পুলিশ সদস্যরা শহরের নিয়ামতপুর বাস টার্মিনাল এলাকায় অবস্থান করছিলেন। এ সময় দিনাজপুর থেকে আসা ট্রাকটি দেখে তাদের সন্দেহ হলে তা থামানোর সংকেত দেয়। কিন্তু ট্রাকচালক সামিনুর রহমান ট্রাক না থামিয়ে দ্রæতগতিতে সৈয়দপুর শহরে ঢুকে পড়ে। এ সময় পুলিশও ট্রাকটির পিছু নেয়। পরে শহরের বঙ্গবন্ধু চত্বরে ট্রাকটিকে আটক করা হয়। তবে ট্রাকটির হেলপার চলন্ত ট্রাক থেকে লাফিয়ে পালিয়ে যায়। পরে তল্লাশি করে চালকের আসনের পেছনে বিশেষ কায়দায় দুইটি প্লাষ্টিকের বস্তার মধ্যে রাখা ১৮৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত চালক সামিনুর রহমান দিনাজপুর সদরের খানপুর খুদিহাটের মো. ইয়াকুব আলীর ছেলে। ট্রাকটি দিনাজপুরের তের মাইল এলাকা থেকে ভূট্টা নিয়ে টাঙ্গাইল যাচ্ছিল।

সৈয়দপুর থানার ওসি মো. আবুল হাসনাত খান জানান, গ্রেপ্তারকৃত চালককে আজ শুক্রবার, ২১ আগস্ট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এবি/রাতদিন