সৈয়দপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের ফাইনাল

নীলফামারীর সৈয়দপুরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সৈয়দপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এই টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয় বাঙ্গালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বুধবার, ৩১ জুলাই বিকেলে স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বালক ও বালিকা গ্রুপের এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বালক গ্রুপের খেলায় উপজেলার বাঙ্গালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ৪- ৩ গোলে লক্ষণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

অপর খেলায় বালিকা গ্রুপে পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ১-০ গোলে তুলশীরাম সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলা দুটি পরিচালনা করেন সহকারি শিক্ষক মো. আখেরুজ্জামান আপেল।

বঙ্গবন্ধু গোল্ডকাপে বাঙ্গালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মো. নয়ন ইসলাম শ্রেষ্ঠ খেলোয়াড় এবং একই প্রতিষ্ঠানের দিলশান শ্রেষ্ঠ গোলদাতা হয়েছে।

অন্যদিকে টুর্ণামেন্টে বঙ্গমাতা গোল্ডকাপে পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী মোর্শেদা শ্রেষ্ঠ খেলোয়াড় এবং তুলশীরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী কথা রাণী শ্রেষ্ঠ গোলদাতা নির্বাচিত হয়েছে।

খেলা শেষে টুর্ণামেন্টের সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়ার সভাপতিত্বে টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল।

জেএম/রাতদিন