সৈয়দপুরে স্ত্রীর অনুপস্থিতিতে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

নীলফামারীর সৈয়দপুরে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগে মো. জব্বুর আলী (৪৭) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়নের নিয়ামতপুর শিংপাড়ার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার, ১৭ এপ্রিল দুপুর দেড়টার দিকে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর প্রতিবেশী ধর্ষকের বাড়িতে ধর্ষণের এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

থানায় দায়েরকৃত মামলা সুত্রে জানা গেছে, জব্বুর আলী ওই এলাকার উল্লিখিত এলাকার মৃত. মহির উদ্দিনের ছেলে। ঘটনার দিন দুপুরে জব্বুর আলীর স্ত্রী বাড়িতে ছিলনা। স্ত্রীর অনুপস্থিতির সুযোগে জব্বুর আলী তাঁর প্রতিবেশি বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে কৌশলে নিজ বাড়িতে ডেকে নিয়ে এসে জোরপূর্বক ধর্ষণ করে।

প্রতিবেশিরা ধর্ষণের এ ঘটনা দেখতে পেয়ে হাতেনাতে তাকে ধরে ফেলে। পরে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক লোকেশ চন্দ্র রায় ঘটনাস্থলে পৌঁছে ধর্ষক জব্বুর আলীকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর বাবা দিনমজুর জিকরুল হক গত শুক্রবার রাতেই ধর্ষক জব্বুর আলীর বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। আজ শনিবার নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং ধর্ষক জব্বুর আলীকে আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান বলেন, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে এবং গ্রেপ্তার জব্বুর আলীকে আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।