সৈয়দপুরে ৬ হোটেল-ফার্মেসীর ২৮ হাজার টাকা জরিমানা

নীলফামারীর সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। রংপুর বিভাগীয় কার্যালয়ের এই অভিযানে ৬ ব্যবসা প্রতিষ্ঠানের ২৮ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার, ২৪ ফেব্রুয়ারি দুপুরে শহরের নিয়ামতপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল ও শহীদ ডা. জিকরুল হক সড়কে ওই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে শহরের নিয়ামতপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার নোংরা, অপরিস্কার- অপরিচ্ছন এবং খোলামেলা পরিবেশে খাবার তৈরি ও পরিবেশনের দায়ে নদী হোটেল মালিক মো. ফাইবুল ইসলামের ৬ হাজার, মা হোটেল মালিক মো. রফিকুল ইসলামের ২ হাজার এবং তাজনিম সুইটসের মালিক মো. আতিকের ২ হাজার টাকা জরিমান করা হয়।

এছাড়াও বিক্রি নিষিদ্ধ, মেয়াদার্ত্তীণ ও চিকিৎসকের জন্য সংরক্ষিত স্যাম্পল ওষুধ বিক্রির দায়ে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের ইমরান ফার্মেসীর মালিক মো. ইমরানের ৩ হাজার, ফারহান ফার্মেসীর মালিক মো. ফারহানের ১০ হাজার এবং কুয়েটতিয়াল ফার্মেসীর মালিক মো. মাহমুদ আলী ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্বে দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক (ডিডি) মো. জাহাঙ্গীর আলম।

এ সময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়ের সহকারি পরিচালক মো. বোরহান উদ্দিন, দিনাজপুর কার্যালয়ের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সহকারি পরিচালক মমতাজ বেগম, র‌্যাব-১৩,নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের ডিএডি মো. একমামুল হক, সৈয়দপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. অহিদুল হক, পৌর স্যানিটারি ইন্সপেক্টর মো.আলতাফ হোসন সরকারসহ থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

জেএম/রাতদিন