সৈয়দপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতির মায়ের ইন্তেকাল

নীলফামারীর সৈয়দপুর থেকে প্রকাশিত ‘সাপ্তাহিক সৈয়দপুর বার্তা’র প্রকাশক ও সম্পাদক এবং সৈয়দপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো. আবু-বিন-আজাদ রতনের মা ফাতেমা বেগম হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)।

শুক্রবার, ২৪ জানুয়ারি জুমার নামজের পর শহরের কুন্দলস্থ নিজ বাসভবনে মারা যান তিনি।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি তিন ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বাদ এশা সৈয়দপুর সরকারি কলেজ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে সংরক্ষিত নারী সংসদ রাবেয়া আলীম, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল ও সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল, সাবেক সভাপতি আমিনুল হক এবং সাধারণ সম্পাদক এম এ করিম মিষ্টার, সাবেক সাধারণ সম্পাদক সাকির হোসেন বাদলসহ সৈয়দপুরে কর্মরত সকল সাংবাদিকরা শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

জেএম/রাতদিন