স্ত্রীর সঙ্গে বন্ধুর সেক্স ভিডিও হাইকোর্টে দিয়ে মামলা জিতলেন স্বামী!

স্ত্রী পরকীয়ায় লিপ্ত এই অভিযোগে বিবাহবিচ্ছেদের মামলা করেছিলেন স্বামী। কিন্তু নিম্ন আদালতে সেই মামলায় হেরে যান তিনি। সেই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টে মামলা করেন। আর প্রমাণ হিসাবে সেখানে জমা দেন বন্ধুর সঙ্গে যৌন সংসর্গে লিপ্ত থাকা অবস্থায় স্ত্রীর ভিডিও। সেই ভিডিওই বিবাহবিচ্ছেদ মামলা জিতিয়ে দেয় তাঁকে।

এমনটাই ঘটেছে ভারতের কর্নাটকে।ওই দম্পতির বিয়ে হয়েছিল ১৯৯১-এর ৭ জুলাই। তাঁদের দু’টি কন্যা সন্তানও রয়েছে। ২০০৮ এর জুনে বেঙ্গালুরু গিয়েছিলেন ওই ব্যক্তি। সে সময় তিনি বেডরুমে লুকিয়ে রেখে গিয়েছিলেন ডিজিটাল ভিডিও রেকর্ডার। অভিযোগ, সে সময়ই নিজের বন্ধুকে বাড়িতে ডাকেন ওই মহিলা। আর পুরো ঘটনা রেকর্ড হয় ডিভিডিতে।

এর পর পরকীয়া ও নিষ্ঠুরতার অভিযোগ এনে স্ত্রীর বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের মামলা করেন স্বামী। কিন্তু নিম্ন আদালতে স্ত্রী দাবি করেন, তাঁর স্বামীর পর্নোগ্রাফি বানানোর অভ্যাস রয়েছে। তাই তাঁকে দিয়ে জোর করে এ কাজ করিয়েছেন।মামলায় হেরে যান স্বামী।  

হেরে গিয়ে হাইকোর্টে মামলা করেন তিনি। আর হাইকোর্টে সেই ডিভিডি জমা দিতেই গোটা বিষয়টি পরিষ্কার হয় বিচারপতিদের কাছে। তাঁদের এক মেয়ের বয়ানেও বাবা বাড়িতে না থাকার সময় মায়ের বন্ধু আসার বিষয়টি উঠে আসে।এর পরই বিবাহবিচ্ছেদ পান ওই ব্যক্তি। সুত্র: আনন্দবাজার।

জেএম/রাতদিন