স্বামীর সংগে ঝগড়া, আত্মহত্যা করলেন কুড়িগ্রামের স্কুলশিক্ষিকা

কুড়িগ্রামে এক স্কুলশিক্ষিকা বিষপানে আত্মহত্যা করেছেন। আত্মহত্যার কিছু সময় আগে ভুরুঙ্গামারী উপজেলার ওই শিক্ষিকার সংগে তার স্বামীর ঝগড়া হয় বলে খবর পাওয়া গেছে।

রোববার, ১৭ অক্টোবর রাতে উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের মধ্য ভরতেরছড়া গ্রামে আত্মহত্যা করেন তিনি।

নিহত হুরুন্নেছা বেগম ওরফে শিল্পী উপজেলার মধ্য ভরতেরছড়া বিএসসি মোড় এলাকার রফিকুল ইসলামের স্ত্রী। তিনি স্থানীয় সোনাহাট বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তাদের দুটি মেয়ে সন্তান রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরে রোববার, ১৭ অক্টোবর রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে ইঁদুর মারার বিষ পান করেন তিনি। মুমূর্ষু অবস্থায় ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

বঙ্গসোনাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী মোল্লা আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, স্বামীর সঙ্গে ওই স্কুলশিক্ষিকার ঝগড়া হয়। পরে তিনি অভিমান করে ইঁদুর মারা বিষ খেয়ে আত্মহত্যা করেন।

ভুরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন জানান, অনুমান করা হচ্ছে, ওই স্কুলশিক্ষিকা বিষ পান করে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

জেএম/রাতদিন