হাতীবান্ধায় দুর্বৃত্তদের হামলায় খেলোয়াড় আহত, আটক ২

লালমনিরহাটের হাতীবান্ধায় দুর্বৃত্তদের হামলায় নোমান ইসলাম (২৫) নামে এক খেলোয়াড় আহত হয়েছে। এদিকে আহত জাতীয় পর্যায়ের খেলোয়াড়কে হামলার ঘটনায় ফুঁসে উঠেছে এলাকাবাসী।

শনিবার( ১৬ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার উপজেলার সোনালী ব্যাংক চত্তর এলাকায় এ ঘটনা ঘটে। ওই ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই এলাকায় শীতকালীন ব্যাডমিন্টন খেলা চলছিল। ওই খেলায় টংভাঙ্গা এলাকার মোসলেম উদ্দিনের পুত্র আব্দুল্লাহ আল নোমান খেলতে যায়। খেলায় ভুল বুঝাবুঝি সৃষ্টি হলে সিঙ্গিমারী গ্রামের জয়নাল আবেদীনের পুত্র তানভীর হাসান বাপ্পি (২০) ও রেজওয়ানুর রহমান হিমু (১৫)সহ ৪/৫জন তার উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালালে ঘটনাস্থলে নোমান মাঠিতে পড়ে যায়। হামলায় নোমান গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতাল ভর্তি করালে সেখানকার চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। ঘটনাস্থল থেকে হামলাকারী বাপ্পি ও হিমুকে আটক করেছে পুলিশ।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নাজির হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার বলেন, এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে।