হাতীবান্ধায় মোটরসাইকেলে ধান মাড়াই মেশিনের ধাক্কা, নিহত ১

লালমনিরহাটের হাতীবান্ধায়  ধান মাড়াই করা মেশিনের ধাক্কায় এক কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ওই ব্যবসায়ীর নাম রবিউল ইসলাম (৪০)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন লাভলু (২৫) নামে অপর একজন।

মঙ্গলবার ০৫ মে সকালে উপজেলার মধ্য গড্ডিমারী গ্রামের লালমিনরহাট-বুড়িমারী মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে।

নিহত রবিউল ইসলাম লালমিনরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর এলাকার ভোলার চওড়া গ্রামের আব্দুস সামাদের পুত্র। এছাড়া তিনি কাপড় ব্যবসায়ী বলে জানা গেছে। অপরদিকে আহত লাভলু একই উপজেলার বড়বাড়ী কদমতলা এলাকার মফিজুলের পুত্র।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও ওই এলাকার বাসিন্দা নুরুজ্জামান জানান, মঙ্গলবার সকালে ওই দুজন মোটর সাইকেলে পাটগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ধান মাড়াই মেশিন দেখে মোটরসাইকেলটি থামিয়ে দাড়িয়ে পরেন রবিউল। কিন্তু তখনই ওই ধান মাড়াই করা মেশিনটি তাদেরকে ধাক্কা দিলে তারা খাদে ছিটকে পড়ে যান। এ সময় স্থানীয়রা দ্রুত ছুটে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে এলে সেখানকার দ্বায়িত্বরত চিকিৎসক রবিউলকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সের জরুরী বিভাগে দ্বায়িত্বরত চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, নিহতের মাথায় প্রচন্ড আঘাতের চিহৃ পাওয়া গেছে। তবে তাকে মেডিকেলে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। এছাড়া আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে একজন।

ধান মাড়াই করা মেশিনটি আটক করে বড়খাতা হাইওয়ে পুলিশের জিম্মায় নেয়া হয়েছে বলে জানান তিনি।

জেএম/রাতদিন