হাতীবান্ধায় শিশু ও নারী সচেতনতামূলক ‘ওরিয়েন্টেশন কর্মশালা’ অনুষ্ঠিত

লালমনিরহাটের হাতীবান্ধায় জেলা তথ্য অফিসের আয়োজনে শিশু ও নারী সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক প্রকল্পের আওতায় দিনব্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার, ১৮ জুন উপজেলার সিংগিমারী ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সামিউল আমিন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হাতীবান্ধা থানার অফিসার ইনর্চাজ (ওসি) ওমর ফারুক, জেলা তথ্য অফিসার আতিকুর রহমান শাহ্, উপজেলা সমাজ সেবা অফিসার মাহাবুবুল আলম, মেডিকেল অফিসার ডাঃ আসাদুজ্জামান, হাতীবান্ধা মহিলা কলেজের অধ্যক্ষ মোতাহার হোসেন লাভলু, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি নুরুজ্জামান ও সম্পাদক সামসুল হক,  সহকারী জেলা তথ্য অফিসার মেহেদী হাসান প্রমুখ।

মা ও শিশুর স্বাস্থ্য, অটিজম,শিশুর মানসিক বিকাশ, শিশু ও নারীর অধিকার,যৌতুক ও বাল্যবিবাহ প্রতিরোধ, শিশু ও নারী নির্যাতন প্রতিরোধ,নারীর ক্ষমতায়ন, শিশুর পানিতে ডুবা প্রতিরোধ বিষয়ে জনগণকে অবহিতকরণ ও সম্পৃক্তকরনের লক্ষে উপজেলা প্রশাসন ও সিংগিমারী ইউনিয়ন পরিষদের সহযোগিতায় ওই ‘ওরিয়েন্টেশন কর্মশালা’ অনুষ্ঠিত হয়। এতে জনপ্রতিনিধি, শিক্ষক,সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহন করেন।

এনএইচ/ রাতদিন