হাতীবান্ধায় পরকীয়া করতে গিয়ে স্কুল শিক্ষক ধরা

লালমনিরহাটের হাতীবান্ধায় প্রেমিকার মামলায় মাসুদ রানা(৩২) নামের এক স্কুল শিক্ষককে কারাগারে পাঠিয়েছেন আদালত। সে দুই সন্তানের জনক বলে জানা গেছে।

মঙ্গলবার, ১৮ জুন দুপুরে আদালত তাকে লালমনিরহাট কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে রোববার, ১৬ জুন রাতে উপজেলার কিসামত ধওলাই গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ।

মাসুদ উপজেলার পশ্চিম বেজগ্রামের প্রয়াত তরিব উদ্দিনের ছেলে। সে কিসামত ধওলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জানাগেছে, রোববার রাতে নিজ বাড়ি ছেড়ে প্রায় ৭ কিলোমিটার দূরে প্রেমিকার বাড়িতে যান মাসুদ রানা। এ সময় তার প্রেমিকা ও কলেজছাত্রীর পরিবারের লোকজন তাকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মাসুদকে আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে সোমবার দিনভর বিষয়টি রফাদফার জন্য চেষ্টা করা হয় বলে একাধিক সুত্রে জানা গেছে। কিন্তু শেষ পর্যন্ত তা ভেস্তে যাওয়ায় ওইদিন রাত ১০ টার দিকে মাসুদের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন মেয়েটি। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আজ মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয় শিক্ষক মাসুদ রানাকে।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বলেন, ‘তাদের মাঝে প্রেমের সম্পর্ক ছিল। তবে সোমবার রাতে মেয়েটি থানায় মাসুদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে’।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সোলায়মান মিঞা বলেন,‘ওই শিক্ষকের বিরুদ্ধে থানা থেকে রিপোর্ট এলে নিয়ামানুযায়ী তাকে বরখাস্ত করা হবে’।

এইচএম/রাতদিন