হাতীবান্ধায় পারিবারিক কলহের জের, গৃহবধূকে গলটিপে হত্যাচেষ্টা

লালমনিরহাটের হাতীবান্ধায় নিলুফা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে গলাটিপে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভাসুর ও তার স্ত্রী এবং তাদের সন্তান মিলে পুরনো দ্বন্দ্বের জেরে নিলুফা বেগমকে প্রাণে মারার চেষ্টা করেছে বলে অভিযোগ করেছেন আহত ওই গ্রহবধূ। গত মঙ্গলবার, ২০ এপ্রিল সন্ধ্যায় উপজেলার উত্তর পারুলিয়া এলাকার ২ নম্বর ওয়ার্ডে এ ঘটনাটি ঘটে। নিলুফা বেগম ওই এলাকার সাদেকুল ইসলামের স্ত্রী।

এ ঘটনায় গতকাল বুধবার, ২১ এপ্রিল নিলুফা বেগম ভাসুর রফিকুল ইসলামসহ চারজনের নামে থানায় একটি লিখিত অভিযোগ দেন।

জানা গেছে, অভিযুক্তদের বাড়ির পাশেই ওই গৃহবধূ ও তার স্বামী বসবাস করেন। তাদের মাঝে দীর্ঘ দিন ধরে পারিবারিক দ্বন্দ্ব চলছিলো। এরই মধ্যে গত ২০ এপ্রিল সন্ধ্যার দিকে গৃহবধূ নিলুফা বেগম বাড়িতে একা ছিলেন। সেই সুযোগে অভিযুক্তরা নিলুফার বাড়িতে হামলা চালিয়ে বাড়ির বন্ধ গেট ভাংচুর করে ভিতরে প্রবেশের চেষ্টা চালায়। এ সময় নিলুফা বেগম তাদের বাধা দিলে তার উপর অতর্কিত হামলা চালিয়ে মারধর করা হয়। এক পর্যায়ে ভাসুর রফিকুল ইসলাম নিলুফা বেগমের গলা টিপে ধরেন। এ সময় নিলুফার আৎচিতকারে স্থানীয়রা ছুটে আসলে তারা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা।

হাসপাতালের বেডে শুয়ে নিলুফা বেগম বলেন, ‘আমার গলা টিপে ধরা হয়েছিল। স্থানীয়রা ছুটে না আসলে আমি হয়তো আজ বেঁচে থাকতাম না’।

এ বিষয়ে অভিযুক্ত রফিকুল ইসলামের সাথে কথা বলা সম্ভব হয়নি।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম জানান, এ ঘটনায় পাল্টা-পাল্টি অভিযোগ করা হয়েছে। ফলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এইচএ/রাতদিন

মতামত দিন