হাতীবান্ধায় ৩ হাজার ৫শ’ কর্মহীন পরিবারে এমপি মোতাহার’র ঈদ উপহার

করোনার কারনে দীর্ঘসময় ধরে কর্মহীন হয়ে পড়া মানুষগুলো কষ্ট আর বুকভরা হতাশা নিয়ে কাটাচ্ছে দিন। দিনমান এক বেলা খেয়ে না খেয়ে মানবেতর জীবন যাপন করছেন নিম্ন থেকে মধ্যবিত্ত নানা শ্রেনী পেশার এসব মানুষ। উপরন্তু আসন্ন ঈদে স্ত্রী-সন্তানের চাহিদা পূরণ করতে না পেরে দু:চিন্তায় নির্ঘুম রাত পার করছেন এসব নিরুপায় মানুষ।

হতাশা ও দু:চিন্তাগ্রস্থ এসব মানুষের পাশে থেকে খাদ্য সামগ্রী দিয়ে, সাহস যুগিয়ে পরম মমতায় নিরবিচ্ছিন্ন সহায়তা প্রদান করে যাচ্ছেন লালমনিরহাট-১ আসনের এমপি মোতাহার হোসেন।

এরই ধারাবহিকতায় শনিবার, ২৩ মে দিনভর লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার প্রায় ৩ হাজার ৫০০ কর্মহীন শ্রমজীবিদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন এমপি মোতাহার হোসেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহমুুদুল হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক শ্যামল, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফাহিম শাহরিয়ার জিহান, টংভাঙ্গা ছাত্রলীগ সভাপতি আরিফুল ইসলাম আরিফসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) ফেরদৌস আহমেদ। তিনি জানালেন, আজ ঈদ উপহার হিসেবে ৩হাজার ৫শ’ কর্মহীন শ্রমজীবিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া করোনার শুরু থেকে এখন অবধি ধারাবাহিক ভাবে কর্মহীনদের বিভিন্ন সহায়তা প্রদান করা হচ্ছে।

জেএম/রাতদিন