হাতে খাদ্যসামগ্রী, লালমনিরহাটে সেনাসদস্যরা যাচ্ছেন গুচ্ছগ্রামের বাড়ী বাড়ী

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে লালমনিরহাটে কার্যত  লকডাউনে কর্মহীন হয়ে পড়েছেন সকল শ্রেণী পেশার মানুষ। অন্যদের মতোই জেলার গুচ্ছগ্রামে বসবাসরত মানুষরাও কর্মহীন হয়ে পড়েছেন। কর্মহীন এসব মানুষের দুর্দশা বিবেচনায় তাদের বাড়িতে বাড়িতে খাদ্য ও ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছেন সেনা সদস্যরা।

বৃহস্পতিবার, ২৩ এপ্রিল দুপুরে বাংলাদেশ সেনাবাহিনীর লালমনিরহাট ইউনিট প্রধান অধিনায়ক লে. কর্নেল হাফিজুর রহমানের নেতৃতে গুচ্ছগ্রাম গুলোতে এ খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও এদিন লালমনিরহাটে ৫টি উপজেলার বিভিন্ন এলাকার কর্মহীন,অসহায়-নিঃস্ব মানুষের মধ্যে সেনাবাহিনীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সেনাবাহিনীর দেওয়া সহায়তার মধ্যে হাত ধোঁয়ার জন্য সাবান, চাল, আলু, আটা, তেল, লবণ এবং পেঁয়াজসহ বিভিন্ন খাদ্য সামগ্রী ছিলো।

এ বিষয়ে অধিনায়ক লে. কর্নেল হাফিজুর রহমান জানান, করোনা ভাইরাসের কারণে বেশিরভাগ মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। তাদের খোঁজ-খবর নিয়ে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এছাড়াও সামনে রোজার মাস উপলক্ষে ইফতার সামগ্রী দেওয়া হয়। বাংলাদেশ সেনাবাহিনীর এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এনএ/রাতদিন