হারাগাছ পৌর নির্বাচন: কৌশলী প্রচারণায় ব্যস্ত বিএনপি প্রার্থী

বিড়ি শিল্প নগরী হিসেবে খ্যাত হারাগাছ পৌরসভার নির্বাচন যতই ঘনিয়ে আসছে, প্রার্থীদের প্রচারনায়ও ততই আসছে নতুন নতুন ধরণ। এরই ধারাবাহিকতায় প্রচারনার মাঠে নেমেছেন হারাগাছ পৌর বিএনপির মেয়র প্রার্থী মোহাম্মদ মোনায়েম হোসেন ফারুক।

আগামী ২৮শে ফেব্রুয়ারী হারাগাছ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে হারাগাছ পৌর বিএনপি’র সভাপতি ও রংপুর জেলা বিএনপি’র কোষাধ্যক্ষ মোনায়েম হোসেন যারুক মাঠে নেমেছেন।

এ উপলক্ষ্যে একটি প্রচারণা র্যালি বের করা হয়। নির্বাচনী র‌্যালিটি হারাগাছ পৌর বিএনপির কার্যালয় হতে যাত্রা শুরু করে। র‌্যালিটি হক বাজার, মালিয়া মার্কেট, পাইকার বাজার, নতুন বাজার, দালালহাট, মায়াবাজার, মেনাজ বাজার, বাংলা বাজার এবং আমবাগানসহ পুরো নির্বাচনী এলাকা প্রদক্ষিণ করে।

শহর প্রদক্ষিণকালে শান্তি ও শৃঙ্খলার বিষয়ে বিশেষ গুরুত্ব দেয়া হয়। পরে অনুষ্ঠিত প্রচারনা সভায় সকল স্তরের জনগনের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।

এসময় তার সহযোগী হিসেবে ছিলেন হারাগাছ পৌরসভার সাবেক মেয়র ও জেলা বিএনপি’র সহ-সভাপতি মোঃ মামুনুর রশীদ মামুন।

হারাগাছ পৌর বিএনপি’র সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম মানিক, সহ-সাংগঠনিক সম্পাদক,মোঃ সেলিম মিয়া, হারাগাছ পৌর ছাত্রদলের আহ্বায়ক মোঃ ফরিদ মিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ এসময উপস্থিত ছিলেন।

এসময় তিনি হারাগাছের উন্নয়নে সর্বাত্মক ভূমিকা পালনের প্রতিশ্রুতি দেন।

সাগর/আইএস/রাতদিন

মতামত দিন