জনগণের প্রত্যাশা সংসদে তুলে ধরবে জাপা : জিএম কাদের

সংসদে বিরোধীদলীয় উপনেতা ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ‘সরকারের কর্মকান্ড জনগনের পক্ষে থাকলে সমর্থন করবে বিরোধীদল, সেই সাথে সাধারণ জনগনের প্রত্যাশা সংসদে জোরালো ভাবে তুলে ধরবে জাতীয় পার্টি।’

তিনি সোমবার ২৫ ফেব্রুয়ারি দুপুরে তাঁর নির্বাচনী এলাকা লালমনিরহাটের মোগলহাটে ধরলা নদী ভাঙ্গণ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

পরে সেখানে অনুষ্ঠিত মোগলহাট ইউনিয়ন জাতীয় পার্টি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনি। মোগলহাট ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ডা. আয়নাল হক এতে সভাপতিত্ব করেন।

জিএম কাদের তাঁর বক্তব্যে বলেন, ‘লালমনিরহাটের বড় সমস্যা তিস্তা ও ধরলা নদী ভাঙ্গণ। সঠিক পরিকল্পনার মাধ্যমে নদী শাসনের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হলে এবং ভাঙ্গণ প্রতিরোধে বাধঁ নির্মাণ করা হলে আর সমস্যা থাকবে না।’

এ সম্পর্কিত আরও খবর...

তিনি ভাঙ্গনরোধে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের দ্রæত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। পাশাপাশি মোগলহাট স্থলবন্দর চালু করতে উদ্যোগ নিবেন বলেও ঘোষণা দেন।

এসময় অন্যান্যেদর মধ্যে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক এসকে খাজা মঈনুদ্দিন, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আকবর ঈমাম, মোগলহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব, মোগলহাট ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক ও স্থানীয় জাতীয় পার্টি নেতা আবু সুফিয়া।

এইচএ/রাতদিন

সাথে থাকুন...