জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নিতে সৈয়দপুরের ৬ কিশোর ফুটবলার নির্বাচিত

জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রতিযোগিতার (অনূর্ধ্ব-১৫) জন্য নীলফামারীর সৈয়দপুর উপজেলায় তৃনমূল ফুটবল খেলোয়াড় বাছাই সম্পন্ন হয়েছে। অংশগ্রহনকারী ৬০ জন খেলোয়ারের মধ্য থেকে ৬ জনকে প্রাথমিকভাবে নির্বাচন করা হয়।

সোমবার, ১৭ জানুয়ারী সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ওই বাছাই প্রক্রিয়া সম্পন্ন হয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ক্রীড়া পরিদফতরের ব্যবস্থাপনায় নীলফামারী জেলা ক্রীড়া অফিস এই আয়োজন করে।

এ বাছাই প্রক্রিয়া সম্পন্ন করেন নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম -সাধারণ সম্পাদক মো. শাবাহাত আলী সাব্বু, নির্বাহী সদস্য আব্দুল আজিজ শাহ্, অমল কুমার রায়। নীলফামারী জেলা ক্রীড়া অফিসার মো. আবুল হাসেমের তত্ত্বাবধানে বাছাইকালে সৈয়দপুর বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. আব্দুস সালাম মন্ডলসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

নীলফামারী জেলা ক্রীড়া অফিসার মো. আবুল হাসেম জানান, সৈয়দপুর উপজেলায় তৃণমূল ফুটবল খেলোয়াড় বাছাই প্রক্রিয়াকালে মোট ৬০ জন খেলোয়াড় অংশ গ্রহন করেন। এদের মধ্যে থেকে ৬ জন তৃণমূল ফুটবল খেলোয়াড়কে বাছাই করা হয়। এ সব বাছাইকৃত খেলোয়াড়দের নীলফামারী জেলা পর্যায়ে একদিনের ট্রায়াল (অনুশীলন) হবে।

এরপর জেলার ২৪ জন খেলোয়াড়কে নিয়ে পাঁচ দিনের আবাসিক ক্যাম্পের ব্যবস্থা করা হবে। জেলার ২৪ জন খেলোয়াড় থেকে বাছাইকৃত খেলোয়াড়দের নিয়ে বিভাগীয় দল গঠন করে জাতীয় পর্যায়ে ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বিভাগীয় দল থেকে ৬ জন খেলোয়াড় বাছাই করে সমুদ্র সৈকত কক্সবাজারে বীচ ফুটবল প্রতিযোগিতা হবে। ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রতিযোগিতা ও বীচ ফুটবল প্রতিযোগিতা থেকে ৪০ জন খেলোয়াড় বাছাই করে উচ্চতর প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।

লাইক দিয়ে সাথে থাকুন