সেই পলাশের দাফন সম্পন্ন

মঙ্গলবার সকাল ৯টার দিকে বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশ আহমেদের দাফন সম্পন্ন হয়েছে। তার বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পিরোজপুরের দুধঘাটায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এর আগে সোমবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশ শনাক্ত করেন পলাশের বাবা পিয়ার জাহান। পরে তিনি রাতেই নারায়ণগঞ্জের উদ্দেশে রওনা দেন বলে সাংবাদিকদের জানান পতেঙ্গা থানার ওসি উৎপল বড়ুয়া।

পলাশের বাবা পিয়ার জাহান জানান, ছেলের লাশ নিয়ে মঙ্গলবার সকাল ৬টার দিকে নারায়ণগঞ্জে পৌঁছান তিনি। এরপর জানাজা শেষে সকাল ৯ টার দিকে পলাশকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এরআগে পলাশসহ অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিকে আসামি করে সন্ত্রাসবিরোধী আইন ও অপরাধ দমন আইনে পতেঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের সিভিল এভিয়েশন বিভাগের প্রযুক্তি সহকারী দেবব্রত সরকার বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেন ।

উল্লেখ্য, গত ২৪ ফেব্রæয়ারি ঢাকা থেকে দুবাইগামী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টা করে পলাশ আহমেদ। পরে পাইলট সেটি জরুরী অবতরণ করেন এবং সেনাবাহিনীর সদস্যদেও প্রায় ৮ মিনিটের কমান্ডো অভিযানে পলাশ নিহত হয়।

এমআরডি/রাতদিন-২৬.০২.২০১৯

লাইক দিয়ে সাথে থাকুন