সৈয়দপুরের বীরাঙ্গনারা পেল খাদ্য, বস্ত্র ও নগদ অর্থ

নীলফামারীর সৈয়দপুরে বীরাঙ্গনাদের মাঝে খাদ্য, বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলা ফাউন্ডেশনের বীরাঙ্গনা সহায়তা কার্যক্রমের আওতায় বীরাঙ্গনাদের এই সহায়তা দেয়া হলো।

আজ বৃহস্পতিবার, ২৮ এপ্রিল বেলা ১১টায় সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে এ উপলক্ষ্যে এক অনুষ্ঠান আয়োজন করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ ও অপরাজেয় বাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. আবু মো. দেলোয়ার হোসেনের ব্যবস্থাপনায় ওই খাদ্য, বস্ত্র ও অর্থ বিতরণ করা হয়।

অপরাজেয় বাংলা ফাউন্ডেশনের নীলফামারী জেলা সমন্বয়কারী এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নীলফামারীর ডোমার শাখার সভাপতি লেখক ও গবেষক মো. আল আমিন রহমান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো. ইউনুছ আলী, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল, সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলার কামারপুকুর ও কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ১১ জন বীরাঙ্গানার হাতে আটা, চিনি, সেমাই, দুধ, শাড়ি ও নগদ অর্থ তুলে দেয়া হয়।

লাইক দিয়ে সাথে থাকুন