‘আগের চেয়ে অনেকটা সুস্থ’ সমাজকল্যাণমন্ত্রী, নেয়া হয়েছে কেবিনে

‘মন্ত্রীর শারীরিক অবস্থা আগের থেকে এখন অনেকটা ভালো। বর্তমানে তিনি ইউনাইটেড হাসপাতালের কেবিনে আছেন।’ এমনটা জানিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের তথ্য অফিসার মোহাম্মদ জাকির হোসেন।

মঙ্গলবার, ১০ মে রাতদিন নিউজকে এ তথ্য জানান তিনি।

এর আগে, গতকাল গত শনিবার, ৭ মে রাতে গ্রামের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জে অবস্থানকালীন সমাজকল্যাণমন্ত্রী বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। অ্যাম্বুলেন্সে করে রাত আড়াইটায় তাকে রমেক হাসপাতালে নেওয়া হয়।

সেখানে তাকে কার্ডিওলজি বিভাগের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়। পরদিন উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে ঢাকায় নেয়া হয়।

বর্তমানে তার শারীরিক অবস্থা অনেকটাই উন্নতি হয়েছে বলে জানিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের তথ্য অফিসার মোহাম্মদ জাকির হোসেন।

জাকির হোসেন জানান, ‘মন্ত্রীর শারীরিক অবস্থা আগের থেকে এখন অনেকটা ভালো। বর্তমানে তিনি ইউনাইটেড হাসপাতালের কেবিনে আছেন। এনজিওগ্রাম করানোর পরিকল্পনা আছে ডাক্তারদের। সব মিলিয়ে মন্ত্রীর শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটা ভালো।’

তথ্য অফিসার বলেন, ‘এনজিওগ্রামটা কবে নাগাদ করা হবে সেটা এখনও সিওর বলা যাচ্ছে না। মন্ত্রীর ডায়াবেটিস একটু নিয়ন্ত্রণে থাকলেই এনজিওগ্রাম করা হবে। তারপর শারীরিক অবস্থা বুঝে রিলিজ নেয়া হবে।’

লাইক দিয়ে সাথে থাকুন