কাজে অনিয়ম হলে নাগরিকদের প্রতিবাদের আহ্বান জানালেন রংপুরের মেয়র

রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা নগরবাসীর উদ্দেশ্যে বলেছেন, ‘আমার চলার পথে কোনো ভুল থাকলে সঙ্গে সঙ্গে আমার অফিসে গিয়ে বা ফোন করে সেটি বলবেন। আমি সংশোধন হবো। এখানে যেন কোনো দুর্নীতি না থাকে সে জন্য আমরা সব সময় সজাগ আছি।’

মেয়র বলেন, ‘কোনো কাজে কোনো ধরণের দুর্নীতি অনিয়ম হলে তাৎক্ষনিকভাবে যেকোন নাগরিক তার প্রতিবাদ করবেন।’

শনিবার, ২ মার্চ দুপুরে রংপুর নগরীর শাপলা চত্ত্বর থেকে তাজহাট হয়ে আরকে রোড পর্যন্ত সড়কের কার্পেটিং এবং কিছু জায়গায় আরসিসি ড্রেন ও ফুটপাত নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিলর সাইফুল ইসলাম ফুলু, মাহাবুবার রহমান মঞ্জু, হারুন অর রশীদ, রহমতুল্লাহ বাবলা, ফরিদা বেগম, মনোয়ারা সুলতানা মলি ও মেয়রের একান্ত ব্যক্তিগত সহকারী জাহিদ হোসেন লুসিড।

সিটি কর্পোরেশন সূত্র জানিয়েছে, ‘মিউনিসিপ্যাল গভরনেন্স এন্ড সার্ভিসেস প্রজেক্ট ’(এমজিএসপি) আওতায় বিশ্বব্যাংক ও সরকারের অর্থায়নে সড়কটি পুন:নির্মাণ ও প্রশস্তকরণ কাজটি আগের মেয়রের আমলে শুরু হলেও ঠিকাদারের গাফিলাতিতে তা শেষ হয়নি। ফলে গুরুত্বপূর্ণ হিসেবে অগ্রাধিকার ভিত্তিতে আগের টেন্ডার বাতিল করে নতুন করে টেন্ডার আহ্বানের পর নতুন করে কাজটি আবারও শুরু হয়েছে।
এবি/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন